1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সাথে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের শুভেচ্ছা বিনিময়।

  • প্রকাশিত: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৯ বার পড়া হয়েছে

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সাথে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, চন্দনাইশ উপজেলা ও চন্দনাইশ পৌরসভা শাখার মত বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ চন্দনাইশ উপজেলা ও পৌরসভা শাখার নবগঠিত পুর্নাঙ্গ নির্বাচিত কমিটির সাথে মত বিনিময় সভা অনু্ষ্ঠিত হয়।
সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করা হয়। থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন দূর্গা পূজায় পুজা পরিষদের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে সর্বাত্নক সহযোগীতা ও সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের আশ্বাস দেন। একই সাথে নির্ভিগ্নে পুজা সমাপন করার জন্য প্রতিটি পুজা মন্দিরে সিসি ক্যামরা স্থাপন করা তাগিত দেন। সামজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান জানান। নির্বাচিত পরিষদকে পরিচিতি করে দেন চট্টগ্রাম দক্ষিন জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক ও পরিষদের সহ-সভাপতি বাবু দিলিপ কুমার সুশীল।
এসময় নব নির্বাচিত সভাপতি শ্রী অলক কুমার দে, সাধারণ সম্পাদক শ্রী বিকাশ চন্দ্র দে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন পূজা পরিষদের সভাপতি অলক কুমার দে, সহ-সভাপতি দিলীপ কুমার সুশীল, সজল চৌধুরী, সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র দে, চন্দনাইশ পৌরসভার সভাপতি সুজন সরকার, সাধারণ সম্পাদক প্রকাশ ঘোষ, চন্দনাইশ উপজেলা পূজা পরিষদের সহ-সাধারণ সম্পাদক রুবেল দত্ত, বিকাশ তালুকদার, সাংগঠনিক সম্পাদক টিংকু ধর,সহ সাংগঠনিক সম্পাদক রুপন দেব, টিটু দেব,অর্থ সম্পাদক দিলীপ ধর, সাংস্কৃতিক সম্পাদক শৈবাল দাশ, প্রচার সম্পাদক দোলন কান্তি দে,সহ দপ্তর সম্পাদক রিপন দেব গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সুজন দত্ত, পূজা বিষয়ক সম্পাদক পুলক ভট্টাচার্য, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সুজন দেব,গণসংযোগ সম্পাদক তপন কুমার বিশ্বাস চাবু,কার্যকরী সদস্য জয়দেব গাঙ্গুলি নরেশ,স্বপন চৌধুরী, মাস্টার অশোক সুশীল, নিবাস নাথ,আকাশ দাশ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট