1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন

চন্দনাইশে মানবতার ফেরিওয়ালা জসিম উদ্দীনের ঈদ উপহার বিতরণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৯৬ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
জেসিকা গ্রুপের চেয়ারম্যান,কক্সবাজার রামাদা হোটেলের পরিচালক মানবতার ফেরিওয়ালা আসন্ন চন্দনাইশ উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জসিম উদ্দীন আহমেদ গতকাল বিকালে বদুর পাড়া তার নিজ বাড়িতে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। আসন্ন চন্দনাইশ উপজেলা নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে জয়ী হতে জসিম উদ্দীন আহমেদের এই আগাম এলাহী প্রচারণা।
৮ এপ্রিল (সোমবার) বিকালে তার বাড়ী বদুর পাড়া থেকে ৫ হাজার অটোরিক্সা, ব্যাটারি চালক,বাস,ট্রাক চালক ও হেলফারদের মাঝে ঈদ উপহার ৮ হাজার শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। পাশাপাশি ৫ শতাধিক প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি,পাঞ্জাবীসহ নগদ অর্থ বিতরণ করেন। উল্লেখ্য যে,গত কয়েক মাস ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মসজিদ নির্মাণে জন্য ৫ লক্ষ টাকা করে অনুদান দেয়ার পাশাপাশি বিভিন্ন জটিল ও কঠিন রোগীদের আর্থিক সহায়তা,চট্টগ্রাম মেডিকেলের বার্ন ইউনিটে আকস্মিক পরিদর্শনে গিয়ে আড়াই লক্ষ টাকা বিতরণ করেন। ২০টি অধিক অসহায় পরিবারের ছেলে-মেয়েদের বিয়েতে আপ্যায়ণ ও ফার্নিসারসহ বিবাহ সম্পন্ন করেন। এই রমজানে উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের মাঝে ইফতারী বিতরণ, মাছের দোকানে গিয়ে বিনামূল্যে মাছ উপহার,রমজানের শুরুতে ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে ৫০ হাজার ইফতার সামগ্রী বিতরণ করেন। তার এসব কর্মকান্ড আজীবন চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। এই সময় জসিম উদ্দীন বলেন, আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী হয়ে এভাবে মানুষের সেবা করার সুযোগ করে দিন। তার যে সম্পদ আছে সেগুলো তার জন্য যতেষ্ট। কিন্তু বৃহৎ পরিসরে চন্দনাইশ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে রূপান্তর করতে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। মানুষের ভাগ্য পরিবর্তনে তাকে উপজেলা পরিষদের চেয়ারে বসে কাজ করার সুযোগ দিতে অনুরোধ জানান। তার মানবিক কর্মকান্ড এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। সবার মাঝে সচেতনতা বৃদ্ধিতে আইনের প্রয়োগ ঘটাতে হবে। এই বিষয়গুলো মাথায় রেখে নির্বাচনে অংশগ্রহণ করায় তার মূল লক্ষ্য বলে জানান।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ওসমান গণি,দক্ষিণ জেলা মটর চালক লীগের সাধারণ সম্পাদক রফিক ওমর,শ্রমিক নেতা আয়ুব আলী,মো. আরফাত,রাব্বী,তৌহিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট