1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চন্দনাইশে বৈলতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারি উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা

  • প্রকাশিত: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ২০৩ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী

চন্দনাইশ প্রতিনিধি:

“ক্ষুধা ও দরিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে সেবা ও সুযোগ প্রান্তজনে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৬ নং বৈলতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারি উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ নভেম্বর (বুধবার) বিকেল ৩টায় বৈলতলী ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আওয়ামী লীগ সরকার গরিবের সরকার ,গরিবের বন্ধু বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে সমৃদ্ধশালী হচ্ছে প্রিয় বাংলাদেশ। প্রতিনিয়ত গরিব দুঃখী মানুষের জন্য কাজ করেছে আওয়ামী লীগ সরকার। বর্তমান সময়ে বিগত ১০ বছরে আমার নির্বাচনী এলাকায় যে উন্নয়ন হয়েছে, তা অতীতের কোন সরকারের সময় হয়নি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশ যে উন্নয়ন করেছে এবং মানুষের জীবন জীবিকার জন্য কাজ করে গেছেন তা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। তাই আগামী দ্বাদশ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জানান।

বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা এস এম সায়েমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী।

সাবেক ছাত্রনেতা চন্দনাইশ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সিনিয়র সহ-সভাপতি এস এম নাজিম উদ্দিন ভূঁইয়া ও বৈলতলী ইউপি সদস্য মুরাদুর রহমান মুরাদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে,মাস্টার আহমদ হোসেন,ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, ইউপি সদস্য মোহাম্মদ মঈনুদ্দিন চৌধুরী মানু, ইউপি সদস্য আব্দুল হাই, ইউপি সদস্য মোহাম্মদ আলী, ইউপি সদস্য এয়ার মোহাম্মদ, ইউপি সদস্য মুহাম্মদ জসিম উদ্দিন, ইউপি সদস্য নাজিম উদ্দিন (নওশা) মিয়া, মহিলা ইউপি সদস্য নুরুন্নাহার বেগম, মহিলা ইউপি সদস্য উম্মে রুমানা আক্তার, মহিলা ইউপি সদস্য ফারজানা জান্নাত দিলু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট