1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ

চন্দনাইশে নিখোঁজের ৮ দিন পর পত্রিকার হকার শ্যামলের লাশ উদ্ধার

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১১ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে নিখোঁজের ৮ দিন পর পত্রিকার হকার শ্যামল কান্তি নাথ (৪৮)’র লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ ২৯ আগস্ট মঙ্গলবার উপজেলার সাতবাড়িয়া ১ নম্বর ওয়ার্ড দেয়ানঞ্জী পাড়া দাম্মো পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় মেম্বার নুরুল ইসলাম। তিনি বলেন স্থানীয়রা শ্যামলের লাশ দেখে ইউনিয়ন পরিষদে খবর দিলে আমি তার পরিবারকে খবর দিই। তার পরিবার এসে লাশ সনাক্ত করে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
জানা যায়, সাতবাড়িয়া নাথ পাড়ার পুলিন বিহারীর ছেলে শ্যামল কান্তি নাথ গত ২১ আগস্ট সকালে নিজ বাসার গেট থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে একই দিন রাতে তার ভাই পরিমল নাথ বাদী হয়ে চন্দনাইশ থানায় নিখোঁজ ডায়েরি করেন । তিনি দীর্ঘদিন ধরে চন্দনাইশের বরমা এলাকায় পত্রিকা বিক্রি করে জীবন অতিবাহিত করতেন। বর্তমানে তার ১ ছেলে প্রবাসে রয়েছে, তিনি জায়গা-জমি বিক্রি সংক্রান্ত কাজে জড়িত বলে জানা যায়।

এ বিষয়ে তার ভাই পরিমল কান্তি নাথ বলেছেন, শ্যামল জায়গা-জমি বিক্রি সংক্রান্ত কাজে জড়িত ছিল। ঐসব বিষয় নিয়ে কিছু ব্যক্তির সাথে তার বিরোধ ছিল । সেই শত্রুতার জেরে আমার ভাই খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট