1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত। বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি -লায়ন মোঃ আবু ছালেহ্

চন্দনাইশে ঈদ পুর্ণমিলনী মধ্যদিয়ে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদের নবযাত্রা শুরু

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে ঐতিহ্যবাহী পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদের উদ্যোগে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভার মধ্য দিয়ে নবযাত্রা শুরু হয়েছে।
২৩ এপ্রিল (সোমবার) রাতে চৌধুরী পাড়া খলিফা পুকুর পাড় ঈদগাহ্ ময়দানে এই ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন চন্দনাইশ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোজাম্মেল হক চৌধুরী।

চন্দনাইশ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল ইসলাম চৌধুরী বাচা ও জাহিদুর রহমান চৌধুরী’র যৌথ সঞ্চালনায় ঈদ পুর্ণমিলনী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রফেসর ইসহাক উদ্দিন চৌধুরী,সাবেক গাছবাড়িয়া সরকারি কলেজের ভিপি শেখ টিপু চৌধুরী,উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান চৌধুরী,মীর মোহাম্মদ আলী চৌধুরী,মাষ্টার ইসমাইল চৌধুরী,মনজুরুল আলম চৌধুরী,জিন্নাত আলী চৌধুরী,প্রফেসর শাহ্ রিদুওয়ান চৌধুরী,এম এম মোরশেদ চৌধুরী,বোরহান উদ্দিন ফারুকী,ফরিদুল ইসলাম চৌধুরী সেলিম চৌধুরী,ওবায়দুল করিম চৌধুরী বাহাদুর,সাংবাদিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী,মো.সাজ্জাদ চৌধুরী,সালেহ নুরজ্জামান চৌধুরী তানভীর,আরফাত চৌধুরী,মারজাদুল ইসলাম চৌধুরী আরমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন,পবিত্র ঈদুল ফিতরের পর নিজেদের মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদের উদ্যোগে এই ঈদ পুর্ণমিলনী ও আলোচনা সভা যেন রুপ নিয়েছে এক মিলনমেলায়। আমাদের এই নতুন সংগঠনের থেকে আমরা নানান উন্নয়নমূলক কার্যক্রম শুরু করতে যাচ্ছি। তার মধ্যে রয়েছে শিক্ষা সহায়ক,বৃত্তিদান,দু:স্থ অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা, এলাকায় মাদক নিয়ন্ত্রণ কর্মসূচি গ্রহণ,ইভটিজিং মুক্ত সমাজ গঠন সহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ হাতে নিয়েছে। তাই আমরা চাই পরিষদের সংবিধান ও নিয়ম শৃঙ্খলা মেনে এলাকার ব্যাপক উন্নয়নমূলক কাজ সম্পাদন করে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদকে যুব সমাজের কাছে রোল মডেল হিসেবে তৈরি করে যাবেন বলে বক্তারা এই আশা ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট