1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

চন্দনাইশে ঈদ পুর্ণমিলনী মধ্যদিয়ে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদের নবযাত্রা শুরু

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২৬৮ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে ঐতিহ্যবাহী পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদের উদ্যোগে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভার মধ্য দিয়ে নবযাত্রা শুরু হয়েছে।
২৩ এপ্রিল (সোমবার) রাতে চৌধুরী পাড়া খলিফা পুকুর পাড় ঈদগাহ্ ময়দানে এই ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন চন্দনাইশ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোজাম্মেল হক চৌধুরী।

চন্দনাইশ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল ইসলাম চৌধুরী বাচা ও জাহিদুর রহমান চৌধুরী’র যৌথ সঞ্চালনায় ঈদ পুর্ণমিলনী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রফেসর ইসহাক উদ্দিন চৌধুরী,সাবেক গাছবাড়িয়া সরকারি কলেজের ভিপি শেখ টিপু চৌধুরী,উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান চৌধুরী,মীর মোহাম্মদ আলী চৌধুরী,মাষ্টার ইসমাইল চৌধুরী,মনজুরুল আলম চৌধুরী,জিন্নাত আলী চৌধুরী,প্রফেসর শাহ্ রিদুওয়ান চৌধুরী,এম এম মোরশেদ চৌধুরী,বোরহান উদ্দিন ফারুকী,ফরিদুল ইসলাম চৌধুরী সেলিম চৌধুরী,ওবায়দুল করিম চৌধুরী বাহাদুর,সাংবাদিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী,মো.সাজ্জাদ চৌধুরী,সালেহ নুরজ্জামান চৌধুরী তানভীর,আরফাত চৌধুরী,মারজাদুল ইসলাম চৌধুরী আরমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন,পবিত্র ঈদুল ফিতরের পর নিজেদের মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদের উদ্যোগে এই ঈদ পুর্ণমিলনী ও আলোচনা সভা যেন রুপ নিয়েছে এক মিলনমেলায়। আমাদের এই নতুন সংগঠনের থেকে আমরা নানান উন্নয়নমূলক কার্যক্রম শুরু করতে যাচ্ছি। তার মধ্যে রয়েছে শিক্ষা সহায়ক,বৃত্তিদান,দু:স্থ অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা, এলাকায় মাদক নিয়ন্ত্রণ কর্মসূচি গ্রহণ,ইভটিজিং মুক্ত সমাজ গঠন সহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ হাতে নিয়েছে। তাই আমরা চাই পরিষদের সংবিধান ও নিয়ম শৃঙ্খলা মেনে এলাকার ব্যাপক উন্নয়নমূলক কাজ সম্পাদন করে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদকে যুব সমাজের কাছে রোল মডেল হিসেবে তৈরি করে যাবেন বলে বক্তারা এই আশা ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট