1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

চন্দনাইশে অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১২১ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
চন্দনাইশ পৌরসভার ঐতিহ্যবাহী হারলা দক্ষিণ জোয়ারা ৬নং ওয়ার্ডের কৃতি সন্তান চট্টগ্রাম সিটি কর্পোরেশন পশ্চিম ষোলশহর ৭নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সফল কাউন্সিলর ও চসিক বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আলহাজ্ব মো.মোবারক আলী’র পক্ষ থেকে চন্দনাইশ পৌরসভা ৬নং ওয়ার্ড বাসীর জন্য ঈদুল ফিতর উপলক্ষে প্রায় পাঁচ শত পুরুষ ও মহিলাদেরকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে চন্দনাইশ পৌরসভা ৬নং ওয়ার্ড শাহ্ ওমর রজভীয়া নুরীয়া দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাজসেবক কাউন্সিলর মোরশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন পশ্চিম ষোলশহর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও চসিক বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আলহাজ্ব মো.মোবারক আলী। বিশেষ অতিথি ছিলেন যুবলীগ নেতা মো.মুছা চৌধুরী,পৌর যুবলীগের সহ-সম্পাদক আলা উদ্দিন বাবু,সমাজ সেবক যথাক্রমে,এয়াকুব নবী,জাফর আলম,নাসির উদ্দিন,রমজান আলী,বাদশা মিয়া,ছাত্রলীগ নেতা মো.সাকিব মো.জাবেদ,মো.জিয়া উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের পেশ ইমাম মাও.আব্দুস ছবুর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট