1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চতুর্থবারের মতো আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে….কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৯৩ বার পড়া হয়েছে

খাগড়াছড়ি প্রতিনিধি :

প্রায় আট বছরেরও বেশী সময় পরে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের কাউন্সিলে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ্য ভোটে সভাপতি পদে মো. হারুনুর রশীদ ফরাজী ও সাধারন সম্পাদক পদে মো. নুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মে) বিকালের দিকে কাউন্সিলরদের ভোট গ্রহণ শেষে সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিতদের নাম ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী বিজয়ীদের নাম ঘোষনা করেন।

এর আগে সকালের দিকে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে সম্মেলনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনাখর্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটনের সঞ্চালনায় এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার প্রমুখ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা।

আগামী নির্বাচনকে ঘিরে নানামুখী ষড়যন্ত্র শুরু হয়েছে মন্তব্য করে ভারত প্রত্যাগত শরনাখর্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ষড়যন্ত্র মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে চতুর্থবারের মতো আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। আওয়ামীলীগ প্রতিশোধের রাজনীতি করেনা বলেও মন্তব্য করেন তিনি।

সম্মেলনের প্রথম অধিবেশনে জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক মো. আবু তালেব ছাড়াও জেলা, উপজেলা ও পৌর আওয়ামী এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ গেল ২০১৫ সালের ৩০ আগষ্ট মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। সে কাউন্সিলে মো. হারুনুর রশীদ ফরাজী সভাপতি ও পৌর কাউন্সিলর মো: মো. আলাউদ্দিন লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট