1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চট্রগ্রাম আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি – বার্ষিকী সম্মেলন ২০২৩ সম্পন্ন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১৭৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বায়েজিদ থানার আওতাধীন ১, ২, ৩ ও ৪৩ নং ওয়ার্ড শাখার ত্রি – বার্ষিকী সম্মেলন ২০২৩ সম্পন্ন

নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হেলাল উদ্দীন র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দীন,,বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

সম্মেলনের উদ্ভোধক ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু,প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আগত নেতৃবৃন্দ বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে ৭১ র পরাজিত শক্তি ততই বেপোরোয়া হয়ে গেছে। বিএনপি -জামায়াত জোট ও বিদেশি শক্তি যতই ষড়তন্ত্র করুক না কেন সব ষড়যন্ত্র মোকাবেলা করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় অধিষ্ঠিত করার জন্য কাজ করতে হবে।।

সম্মলনে হাজার হাজার পদপ্রত্যাশী নেতাকর্মী নিয়ে বায়েজিদ থানা ও ১ ২ ৩, ৪৩ নং বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ রাজিব হোসেন নেতৃত্ব এক মিছিল ও শোডাউন নিয়ে সম্মলন স্থলে যোগ দান করেন।।

পরে বিভিন্ন পদ প্রত্যাশী নেতাকর্মী রা ফরম সংগ্রহ করেন জমা দেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট তসলিম উদ্দিন
আবু হাসনাত মোহাম্মদ বেলাল, প্রচার সম্পাদক তৌসাদ্দেক নূর চৌধুরী তপু, ২ নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেব ইকবাল বাবুসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট