1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

চট্টগ্রামে হারানো মোবাইল উদ্ধারে সাফল্য দেখিয়েছে বন্দর জোন পুলিশ।

  • প্রকাশিত: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:২৬আগষ্ট

সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানা বলেছেন, চট্রগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে জন সাধারণের দামী, মূল্যবান ও তথ্যপ্রযুক্তির এবং প্রয়োজনীয় ব্যবহৃত মোবাইল সেট বা ফোন হারিয়ে গেলে থানায় নিয়মিত জিডি, সাধারণ ডায়েরীর সূত্র ধরে তা উদ্ধার করে সাফল্য দেখিয়েছে বন্দর জোনের পুলিশ টিম।
গতকাল ২৫আগষ্টের মধ্যে সর্বমোট ৮৫টি হারানো মোবাইল দেশের বিভিন্ন স্হান থেকে উদ্ধার করে তা ৭৫জন দাবিদারের নিকট জিডিমূলে বুঝিয়ে দেন বন্দর জোনের চৌকস পুলিশ অফিসার শাকিলা সোলতানা(উপ-পুলিশ কমিশনার বন্দর জোন )।
উদ্ধার মোবাইল বিতরণ অনুষ্ঠানে
অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (বন্দর) শেখ শরিফুজ্জামান, সহকারী পুলিশ মাহমুদুল হাসান, বন্দর থানার অফিসার ইনচার্জ সঞ্জয় কুমার সিনহা সহ বন্দর জোনের পুলিশ টিম সদস্য উপস্থিত ছিলেন। গত০১/০৮/ ২০২৩ ইং তারিখ থেকে উপস্থিতিতে ৭৫ জনকে জিডি মূলে তাদের হারানো মোবাইল জিম্মায় প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন জোনের পুলিশ টিম সদস্যএএসআই আনিসুর রহমান।
টিমেমর অন্যান্য সদস্যরা হলেন এএসআই মোঃ দুলাল মিয়া, এএসআই মোঃ ইসমাইল হোসেন ও এএসআই মোঃ রবিউল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।
চট্টগ্রামের বাইরে হওয়ায় অবশিষ্ট ১০টি মোবাইল হস্তান্তরের অপেক্ষায় আছে বন্দর থানায় গচ্ছিত রাখার নির্দেশ দিয়েছে জোনের পুলিশ অফিসার শাকিলা সোলতানা।

উল্লেখ্য যে, ইতোপূর্বেও বিভিন্ন সময়ে গড়ে ৫০-৬০ টি হারানো মোবাইল উদ্ধার করে মূল মালিকের নিকট হস্তান্তর করা হয় বলে থানা সূত্র জানায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট