1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

চট্টগ্রামে লিফলেট বিতরণকালে ডা. শাহাদাত হোসেন ৭ জানুয়ারী নির্বাচনের নামে আওয়ামীলীগের কাউন্সিল বর্জন করুন

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পড়া হয়েছে

চট্টগ্রামে লিফলেট বিতরণকালে ডা. শাহাদাত হোসেন ৭ জানুয়ারী নির্বাচনের নামে আওয়ামীলীগের কাউন্সিল বর্জন করুন

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচন কমিশন আরেকটি জালিয়াতির নির্বাচন করতে যাচ্ছে। এটি আওয়ামীলীগের অধীনে একতরফা ও ভাঁওতাবাজির নির্বাচন। ভোটারদের সঙ্গে প্রতারণা করার নির্বাচন। ঐদিন নির্বাচনের নামে আওয়ামীলীগের দলীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। যেখানে আওয়ামীলীগের তিন চার জন দলীয় লোকের মধ্য থেকে যেকোন একজনকে এমপি হিসেবে ঘোষণা করা হবে। ঠিক যেমনটা করে দলের কাউন্সিল করে জেলা ও উপজেলা কমিটি ঘোষণা করা হয়। এটা কোনো ভোট নয়। ভোট দিয়ে এই অবৈধ সরকারের ক্ষমতা নবায়নে সহযোগিতা করবেন না। এই নির্বাচন বন্ধ করতে হবে। তাই ৭ জানুয়ারী নির্বাচনের নামে আওয়ামীলীগের কাউন্সিল বর্জন করুন।

তিনি রবিবার (৩১ ডিসেম্বর) সকালে বায়েজিদ বোস্তামী মাজার ও শের শাহ এলাকায় সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারীর নির্বাচন বর্জনে অসহযোগ আন্দোলনের সমর্থনে জনমত তৈরির লক্ষ্যে বায়েজিদ থানা কৃষক দলের গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে স্থানীয় ব্যবসায়ী, দোকানদার ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে আসন ভাগাভাগির একতরফা ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানান।

তিনি বলেন, বিএনপি সন্ত্রাসী দল নয়, সন্ত্রাসী দল আওয়ামী লীগ। বিএনপির আন্দোলনকে ভিন্নখাতে নিতে মানুষ পুড়িয়ে মারে আওয়ামী লীগের লোকেরা। কয়েকদিন আগে ভোলায় বোমা বানাতে গিয়ে আওয়ামী সন্ত্রাসী মারা গেছে। বরিশালে শেখ হাসিনার জনসভায় আওয়ামী লীগের দুই গ্রুপের মারামারিতে একজন মারা গেছে। চট্টগ্রামের বিভিন্ন এলাকায় প্রতিদিন আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ হচ্ছে। বিভিন্ন স্থানে পেট্রলবোমাসহ হাতেনাতে ধরা পড়েছে যুবলীগ, ছাত্রলীগের সন্ত্রাসীরা। আর দায় চাপাচ্ছে বিএনপির ওপর। আসলে প্রধানমন্ত্রী বিরোধী দলকে নির্মূল করে চিরদিন ক্ষমতা আঁকড়ে রাখেতে চান। কিন্তু জনগণ তা হতে দেবে না।

এতে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বায়েজিদ থানা কৃষক দলের সভাপতি আমির হোসেন, সি. সহ সভাপতি সাজ্জাদ হোসেন, সহ সভাপতি জসিম উদ্দীন, ডা. মোহাম্মদ ইউনুছ, তাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক নুরুল আলম কালু, সাংগঠনিক সম্পাদক মো. খলিল, প্রচার সম্পাদক মো. ফেরদৌস, মো. হাসান, আনিসুর রহমান প্রমূখ।

তাছাড়া রবিবার সকালে বিআরটিসি ও ষ্টেশন রোড় ফলমন্ডি এলাকায় চট্টগ্রাম মহানগর বিএন‌পির সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্ক‌রের নেতৃ‌ত্বে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

এতে আবুল হাশেম বক্কর বলেন, আগামী ৭ জানুয়ারি আরেকটি আসন ভাগাভাগির নির্বাচন হচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে। আওয়ামী লীগের লোকজন ছাড়া মানুষ এখন গ্রেপ্তারের ভয়ে পলাতক। শেখ হাসিনার নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী প্রতিদিন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে। নির্বাচন কমিশন শুধুমাত্র প্রধানমন্ত্রীর অফিস থেকে দেওয়া তালিকানুযায়ী বিজয়ীদের নাম ঘোষণা করবে। এভাবে মাফিয়া সরকার নির্বাচন করতে যাচ্ছে। কিন্তু নির্বাচনের নামে এই খেলা কঠোর আন্দোলনের মাধ্যমে বানচাল করা হবে।

এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. শাহ আলম, আলকরন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসিম মিয়া, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু ফয়েজ, মহানগর যুবদলের সহ সভাপতি ইকবাল হোসেন সংগ্রাম, কোষাধ্যক্ষ নুর হোসেন উজ্জ্বল, বিএনপি নেতা জসিম উদ্দিন, মো. রিয়াদ, মাঈনুদ্দীন খান রাজিব।

এছাড়া মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড. আবদুস সাত্তার, নাজিমুর রহমান, আহবায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, হারুন জামান, মহানগর বিএনপ নেতা সিহাব উদ্দিন মোবিন, খোরশেদ আলম ও জাফর আহমদের নেতৃত্বে চাক্তাই খাতুন গঞ্জ এলাকায় লিফলেট বিতরণ, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান ও সি. সহ সভাপতি হাসান মুরাদের নেতৃত্বে পশ্চিম গোসাইলডাঙ্গা এলাকায়, আমিন শিল্পাঞ্চল ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক এরশাদ হোসেনের নেতৃত্বে মোহাম্মদ নগর হাউজিং সোসাইটি এলাকায়, মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমন, সহ সম্পাদক মিফতাহ উদ্দীন শিকদার টিটু, বন্দর থানা যুবদলের আহবায়ক শফিউল আজম, সি. যুগ্ম আহবায়ক মো. ইয়াছিনের নেতৃত্বে গোসাইলডাঙ্গা ও আনন্দবাজার এলাকায়, মহানগর যুবদলের সহ সভাপতি ইকবাল হোসেন সংগ্রাম, যুগ্ম সম্পাদক সেলিম খান, সহ সম্পাদক মেজবাহ উদ্দিন চৌধুরী মিন্টু, কোতোয়ালী থানা যুবদলের সদস্য সচিব মো. হাসান ও সি. যুগ্ম আহবায়ক আব্দুল জলিলের নেতৃত্বে রিয়াজুদ্দিন বাজার তামাকুন্ডি লেইনে, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি আলিফ উদ্দিন রুবেলের নেতৃত্বে খাজা রোড়, পাক্কা দোকান ও সাবান ঘাটা এলাকায়, দক্ষিণ জেলা ছাত্রদলের আহবায়ক রবিউল হোসেন রবির নেতৃত্বে নতুন ব্রীজ এলাকায়, ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আগ্রাবাদ এলাকায়, উত্তর আগ্রাবাদ ওয়ার্ড যুবদল নেতা জয়নাল আবেদীন মানিকের নেতৃত্বে মনছুরাবাদ এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট