1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

চট্টগ্রামে বিচারককে জুতা ছুড়ে মারলেন আসামি

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩৩৫ বার পড়া হয়েছে

চট্টগ্রাম আদালতে এক বিচারকের কাছে জামিনের আবেদনের পর তা নামঞ্জুর করায় ক্ষোভে বিচারকাজ চলাকালীন সময়েই বিচারককে জুতা ছুড়ে মেরেছেন এক আসামি। বুধবার (২৮ নভেম্বর) এই অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে চট্টগ্রামে বিভাগীয় সাইবার ট্রাইবুন্যাল আদালতে। ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়া আসামি মো. মনির খাঁন মাইকেল বিচারক জহিরুল কবিরকে লক্ষ্যে করে এ জুতা ছুড়ে মারেন।

জানা যায়, আসামি মনির খাঁন চট্টগ্রামের নাসিরনগর থানার গোর্কন গ্রামের গোলাপ খাঁর ছেলে।

চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইবুন্যালের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, বিচারক জহিরুল কবির এজলাসে আসন গ্রহণ করার পরপরই আসামি মো. মনির খাঁন এ অপ্রীতিকর ঘটনা ঘটান।

এ সময় বিচারককে উদ্দেশ্য করে আসামি বলেন, তাঁকে জামিন দিচ্ছেন না এই বিচারক। এই বলে তিনি বিচারককে লক্ষ্য করে জুতা ছুঁড়ে মারেন। ঘটনার পরপরই কর্তব্যরত পুলিশরা তাঁকে ঝাঁপটে ধরে নিজেদের হেফাজতে নেয়। এরপর বিচারক এজলাস থেকে নেমে আর বিচার কার্যক্রম পরিচালনা করেনি।

মামলার এজাহার থেকে জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের শীর্ষ রাজনীতিবিদদের নামে সোস্যাল মিডিয়ায় আশ্রাব্য ভাষায় গালিগালাজ করে মানহানিকর এবং মিথ্যা তথ্য প্রচার করেন মনির খাঁন।

পরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার উপ–পরিদর্শক (এসআই) তপু সাহা বাদী হয়ে ২০২১ সালে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট