1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

চট্টগ্রামে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণ. যুবক গ্রেপ্তার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

,মোঃ নিজাম
চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থেকে অপ্রাপ্তবয়স্ক এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৩ জুন) বাঁশখালী থানার শেখেরখিল ইউনিয়ন পরিষদের দক্ষিণ পাশে বোদাইয়ার বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি রুম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই কিশোরীকেও উদ্ধার করা হয়।
গ্রেপ্তার মো. এহসান মিয়া প্রকাশ হাসান (২৪) বাঁশখালী উপজেলার শেখেরখিল ইউনিয়নের ওয়াজেদ আলী বাপের বাড়ির মালয়েশিয়া প্রবাসী আব্দুস সাত্তারের ছেলে। গ্রেপ্তার হাসান পেশায় একজন জেলে। হাসান এর আগে একাধিক বিয়ে করেছে এবং তার স্ত্রী সন্তান-সন্ততি রয়েছে বলে জানা যায়।
বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি জানান, ভিকটিম রুমি (ছদ্মনাম) বিগত দুই সপ্তাহ আগে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিযুক্ত হাসানের সাথে। একপর্যায়ে হাসান ভিকটিম রুমিকে তার সাথে দেখা করতে বলে। গত ৩০ মে সকাল ১১টায় বায়েজিদের শেরশাহ ফকির পাড়াস্থ আরবি গার্মেন্টসের সামনে রাস্তার উপর দেখা করে। তখন হাসান রুমিকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ফুসলিয়ে অপহরণ করে বাঁশখালী থানার শেখেরখিল ইউনিয়ন পরিষদের দক্ষিণ পাশে বোদাইয়ার বিল্ডিংয়ের দ্বিতীয় তলার রুমে নিয়ে যায়। সেখানে হাসান রুমিকে বিকাল ৩টা থেকে রাত ২টা পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। ভিকটিম কিশোরী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালের ওসিসি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
পরে বাঁশখালী থানার সহযোগিতায় ওই ঘটনাস্থলে অভিযান চালিয়ে ভিকটিম রুমিকে উদ্ধার এবং অভিযুক্ত হাসানকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমের বোনের অভিযোগের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত হাসানকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি!

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট