1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

চট্টগ্রামের সাতকানিয়ায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন মরহুম এজাহার মিয়া ফাউন্ডেশন।

  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১২৮ বার পড়া হয়েছে

শনিবার (৯ মার্চ) সকাল ১০টা থেকে কাঞ্চনার বিভিন্ন এলাকায় গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এই বছরেও কাঞ্চনার হতদরিদ্র পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন মরহুম এজাহার মিয়া ফাউন্ডেশন।ফাউন্ডেশনটির কর্ণধার ও মরহুম এজাহার মিয়ার উত্তরসূরী প্রবাসী মোহাম্মদ শাহজাহান,শাহাদাত হোসেন ও সমাজসেবক সাইফুল ইসলামের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।সকাল থেকে হতদরিদ্র পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবেন বলে জানা যায়।

এই বিষয়ে সাইফুল ইসলাম বলেন, সমাজসেবায় আমাদের শান্তি।আমাদের বাবার সদকায়ে জারিয়া হিসেবে যেকোনো মুহুর্তে আমরা তিন ভাই মানবতার কল্যাণের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মরহুম এজাহার মিয়া ফাউন্ডেশন সাতকানিয়ার কাঞ্চনায় গড়ে উঠা একটি সামাজিক সংগঠন।করোনাকালীন থেকে শুরু করে প্রতিটি মুহুর্তে কাঞ্চনার হতদরিদ্র মানুষের সেবায় কাজ করে যাচ্ছে সংগঠনটি।ইতিমধ্যে সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হয়েছে সাধারণ মানুষের মাঝে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট