1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

চকরিয়া সিটি কলেজে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ২১০ বার পড়া হয়েছে

জেপু.দত্ত,চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত চকরিয়া সিটি কলেজে মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এসময় কলেজের ১ম ও ২য় বর্ষের শিক্ষার্থীসহ শিক্ষকবৃন্দ ও অভিভাকরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
গত সোমবার(১৩ নভেম্বর) সকাল ১০ টায় চকরিয়া সিটি কলেজের অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কলেজ গভর্নিং বডির সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া আফরিন কর্তৃক পূর্ব ঘোযিত অনুযায়ী এসএসসিতে জিপিএ-৫ ও জিপিএ-৪ প্রাপ্তদের বিনামূল্যে বই বিতরণের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। তাই চকরিয়া সিটি কলেজে উচ্চমাধ্যমিকে ভর্তিকৃত ১ম বর্ষের শিক্ষার্থীদের জিপিএ-৪ ও জিপিএ-৫ মেধাবী শিক্ষার্থীদেরকে একসেট করে নতুন বই উপহার স্বরূপ তুলে দেন চকরিয়া সিটি কলেজের গভর্নিং বডির সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া আফরিন।

চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ জনাব ছালাহ উদ্দিন খালেদের সভাপতিত্বে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন ইংরেজি বিষয়ের অধ্যাপক আব্দুল মালেক। এসময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জনাব জাফর আলম বি.এ(অনার্স),এম.এ মহোদয়ের সুযোগ্য পুত্র তানভীর আহমদ ছিদ্দিকী তুহিন। তিনি উচ্চমাধ্যমিক শাখার ১ম বর্ষের শিক্ষার্থীদের সাথে তাদের আবেগ অনুভতির সাথে একাত্ম হন এবং আন্তরিকতার সাথে তাদের পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য উৎসাহ প্রদান করেন। শিক্ষার্থীদের বিভিন্ন দাবী পুরন করার প্রত্যয় ব্যাক্ত করে তাদের উদ্দ্যেশ্যে তিনি উপদেশ মূলক বক্তব্যও রাখানে।

অনুষ্ঠানের মধ্যমনি চকরিয়া সিটি কলেজের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া আফরিন শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন,পড়াশোনা করে নিজেকে প্রতিষ্ঠিত করো আমি কলেজের উন্নয়নের জন্য সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছি এবং আগামীতেও কলেজের এ উন্নয়ন অব্যাহত থাকবে। এ সময় শিক্ষার্থীরা জানান,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া আপু চকরিয়া সিটি কলেজের সভাপতি হওয়ার পর কলেজে সার্বিক পরিবেশ আগের চেয়ে সুন্দর হয়েছে। তাদের আগামীতে উচ্চমাধ্যমিক পর্যায়ের ফলাফল কেমন হতে পারে শিক্ষার্থীদের এমন প্রশ্ন করলে, শিক্ষার্থীরা আগামীতে একটি আশানুরূপ ফলাফল কর্তপক্ষ ও শিক্ষকদের উপহার দিতে পারবে বলে প্রতিশ্রুতি দেয়। এ ক্ষেত্রে শিক্ষার্থীদের উত্তম ফলাফলের জন্য শিক্ষার্থী,শিক্ষক ও অভিভাবকের ভূমিকাও তুলে ধরেন কলেজ গভর্নিং বডির সভাপতি তানিয়া আফরিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট