1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চকরিয়ায় সাঈদীর গায়েবি জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ১ আহত ২

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৪৯ বার পড়া হয়েছে

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি;

কক্সবাজারের চকরিয়ায় মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় ফোরকানুল ইসলাম (৬০) নামে একজন নিহত হয়েছেন। উৎশৃংখল লোকজন হামলা চালিয়ে ইউএনও, সিভিল সার্জন ও থানার ওসির গাড়ি ভাংচুর করে। এসময় মো. মনির ও কুতুব উদ্দিন নামে ২ ব্যক্তি আহত হয়েছে।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড বাঁশঘাট রোডের মাথায় এ ঘটনা ঘটে। নিহত ফোরকানুল ইসলাম (৬০) চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আবদুল বারী পাড়ার আবুল ফজলের ছেলে। সে পেশায় চা দোকানদার ছিলেন।
জানা যায়, বিকাল সাড়ে চারটার দিকে চিরিঙ্গা পুরাতন জামে মসজিদ মাঠে সাঈদীর গায়েবানা জানাজা অনুষ্টিত হয়। ওই এলাকায় পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অবস্থান করে। পরে জানাজা শেষে যাওয়ার পথে জামাত শিবিরের লোকজন পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে। এসময় ওসির গাড়ি, সিভিল সার্জনের গাড়ি ও ইউএনও’র গাড়ি ভাংচুর করে তারা। এসময় সংঘর্ষে ফোরকানুল ইসলাম নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন দত্ত তার মিত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
নিহত ফোরকান কার গুলিতে নিহত হয়েছে তা কেউ বলতে পারছেনা। সে জানাজায় অংশ গ্রহন করেছিল বলে প্রত্যক্ষদর্শী লোকজন সূত্রে জানা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, কার গুলিতে কে নিহত হয়েছে আমি জানিনা। জানাজা শেষে ফেরার পথে উৎশৃংখল জনতা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ ও ইউএনও’র গাড়ি ভাংচুর করে। পাশাপাশি কিছু লোক আবার পুলিশকে রক্ষা করতে সচেষ্ট ছিল। ##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট