1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি।

  • প্রকাশিত: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

প্রতিবেদনঃ তানিম খান

গ্রীন মোহনগঞ্জ – green Mohanganj এর পক্ষে আজ ১২ এপ্রিল ২০২৪ সকাল ০৯টা ৪৫ ঘটিকায় সংগঠনটির প্রধান উপদেষ্টা ও মাননীয় সাংসদ, নেত্রকোনা -৪ জনাব সাজ্জাদুল হাসান পৌর শিশু পার্কের অভ্যন্তরে পলাশ ও বকুল গাছ রোপণ করেন।

উক্ত বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোহনগঞ্জ ও বারহাট্টা থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনার সুমন কুমার দাস পিপিএম ও মোহনগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব রেজওয়ানা কবির।
অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলিপ দত্ত, স্বেচ্ছাসেবী ব্যাংকার সায়েম রহমান চৌধুরী, আহমেদ শরীফ রনি, ডিএমপির সিনিয়র এএসপি আব্দুল্লাহ আল মাসুম, ব্যাংকার রাজীব আহমেদ।

প্রধান উপদেষ্টা ও সাংসদ সদস্য জনাব সাজ্জাদুল হাসান পরিবেশের সবুজায়ন, সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় গাছ রোপণ ও রক্ষণাবেক্ষণের উপর গুরুত্ব আরোপ করেন ও সবাইকে এই কাজে এগিয়ে আসার আহবান জানান।
মাননীয় সাংসদ সদস্য ও প্রধান উপদেষ্টা জনাব সাজ্জাদুল হাসান গ্রীন মোহনগঞ্জ এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে গ্রীন মোহনগঞ্জ এর ইতিবাচক কার্যক্রমের জন্য শুভকামনা জানান।

উল্লেখ্য যে গত ২৬ মার্চ ২০২৪ তারিখে মহান স্বাধীনতা দিবসে গ্রীন মোহনগঞ্জ পৌর শিশু পার্কে মোহনগঞ্জ পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন স্বেচ্ছাসেবীদের নিয়ে কার্যক্রমের শুভসূচনা করেন।
পরিবেশের ভারসাম্য রক্ষা, সবুজায়ন ও সৌন্দর্য বর্ধনের লক্ষ্য নিয়ে বিভিন্ন সুহৃদদের আর্থিক সহায়তা ও গ্রীন মোহনগঞ্জ এর স্বেচ্চাসেবীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে কার্যক্রম এগিয়ে যাচ্ছে।
স্বেচ্ছাসেবী এই সংগঠনটি এই পর্যন্ত মোহনগঞ্জ পৌর শিশু পার্ক ও রেল স্টেশনে ঝাউ, রঙন, চেরী, টগর, কৃষ্ণচূড়া, দেবদাড়ু, পলাশ, ঝাড়ুল, সোনালু, শিমুল, নিম, অর্জুন, আমলকি, শিউলি, বকুল, পাতাবাহার, বাগানবিলাস, সিসিএম পাতাবাহারসহ মোট ৯০৮টি বৃক্ষরোপণ করেছে যার পরিচর্চায় স্বেচ্চাসীবা নিয়োজিত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট