1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন

  • প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ২৮৮ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টি’র ৯১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার এ কমিটির অনুমোদন দেয়া হয় বলে জাতীয় পার্টি সূত্রে জানা গেছে।

এ কমিটির আহবায়ক জাতীয় পার্টি’র সাবেক কয়েকবারের নির্বাচিত এমপি মরহুম ড. টি আই এম ফজলে রাব্বি চৌধুরীর পুত্র প্রকৌশলী মইনুর রাব্বী চৌধুরী (রুমান)।

যুগ্ম আহবায়ক হয়েছেন,আলহাজ্ব মমতাজ আলী মাস্টার।
যুগ্ম আহবায়ক পদ পেয়েছেন যথাক্রমে,মো. হাসান কবির তোতা,পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি মো. রবিউল হোসেন পাতা ও মো. আবু ফরহাদ মন্ডল।

সদস্য সচিব পদ পেয়েছেন, জিল্লুর রহমান খাজা।

গাইবান্ধা জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রশীদ সরকার ও জেলা জাতীয় পার্টি’র সদস্য সচিব সাবেক ছাত্র ও যুব নেতা সরওয়ার হোসেন শাহীন কর্তৃক স্বাক্ষরিত পত্রে এ আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয় সূত্রে প্রকাশ।

পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টি’র নব নির্বাচিত আহবায়ক প্রকৌশলী মইনুর রাব্বি চৌধুরী রুমান ও জিল্লুর রহমান খাজাকে সদস্য সচিব করে ১৩ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার ৯১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি অনুমোদনের বিষয়টি স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান গাইবান্ধা জেলা জাতীয় পার্টি।

পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টি পক্ষ থেকে নতুন আহবায়ক কমিটি সহ সর্বস্তরের জন সাধারণকে শুভেচ্ছা,অভিনন্দন জানান এবং দোয়া,আশির্বাদ সহ সবার সার্বিক সহযোগিতা কামনা করেন নব নির্বাচিত কমিটির আহবায়ক,যুগ্ম আহবায়ক, সদস্য সচিব সহ সকল সদস্যবৃন্দ।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট