1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত। বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি -লায়ন মোঃ আবু ছালেহ্

গাইবান্ধার পলাশবাড়ীতে ভূয়া দন্ত চিকিৎসক ডনকে ভ্রাম্যমান আদালতের ১ লক্ষ টাকা জরিমানা..

  • প্রকাশিত: শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ২৭মে শনিবার বেলা দুপুর ১২ টায় পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমান আদালতটি পরিচালিত হয় উপজেলা নির্বাহী অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান নয়নের নেতৃত্বে।

এ সময় পলাশবাড়ী পৌর শহরের চৌমাথায় অবস্থিত ডেন্টাল কেয়ার পয়েন্টের এর ভূয়া (দন্ত) চিকিৎসক মেহেদি হাসান ডনকে মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২নং ধারা অবমাননার দায়ে ১,০০,০০০/- (এক লক্ষ টাকা) টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান নয়ন বলেন,মেহেদী হাসান দীর্ঘদিন থেকে ভূয়া সনদ ব্যবহার করে জনগণকে ভূল চিকিৎসা দিয়ে আসছিলেন। যা আইনত দন্ডনিয় অপরাধ। তার অপরাধ বিবেচনায় তাকে নগদ ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এই সময় প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: মাহবুব আলম।

উল্লেখ্য মেহেদি হাসান ডন পলাশবাড়ী পৌর শহরের বাসিন্দা ও ছায়রুন নেছা পলি ক্লিনিকের স্বত্বাধিকারী ডাঃ সায়াদ মিয়ার ছেলে।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট