1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

গলাচিপার ডাকুয়া ইউপি চেয়ারম্যান চাল বিতরনে মেম্বারদের দিয়ে উৎকোচ গ্রহনের ভিডিও ফাঁস।

  • প্রকাশিত: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫১ বার পড়া হয়েছে

বরিশাল ব্যুরো।

পটুয়াখালী জেলার গলাচিপার ডাকুয়া ইউপি চেয়ারম্যান বিশ্বজিত ও ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য উজ্জ্বল মেম্বারের বিরুদ্ধে বিডব্লিউবি (সাবেক ভিজিডি)’র চাল সুুুুবিধাভুগীদের মাঝে বিতরন কালে তাদের থেকে অনৈতিক ভাবে উৎকোচ নেয়ার ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগে ফাঁস হয়েছে।

সূত্রে জানা গেছে,ডাকুয়া ইউনিয়ন পরিষদ থেকে গত ৭সেপ্টেম্বর বৃহস্পতিবার সুুুুবিধাভুগীদের মাঝে মাথাপিছু ৩০ কেজির একটি করে চালের বস্তা বিতরন করা হয়।এসময় জনপ্রতি হারে তাদের কাছ থেকে ১০০ টাকা করে ৮ নংওয়ার্ডের ইউপি সদস্য হাতিয়ে নেয় বলে জানা যায়।সুবিধাভোগীদের কাছ থেকে উক্ত ইউপির সদস্যর উৎকোচের টাকা তুলে নেওয়ার ভিডিও ক্লিপ গনমাধ্যমের প্রতিনিধিদের হাতে এসে পড়ায় তা অনেকের কাছে সংরক্ষিত হয়ে পড়েছে বলে জানা গেছে। ভিডিওতে দেখা গেছে ইউপি সদস্য উজ্জ্বল মেম্বার সুবিধাভোগীদের কাছ থেকে টাকা উত্তোলন করছে। পাশেই সংরক্ষিত আসনের মহিলা মেম্বার সহ অন্যান্য লোকজন টাকা নেয়ার ব্যাপারে জিজ্ঞেস করছেন। এসময় ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য সরোয়ার খাঁন ও সুবিধাভোগীদের কাছ থেকে টাকা উত্তোলন করছে। এবং তারা বলছেন ১০০ নয় ৫০০ করে টাকা নেবো তাতে কার কি? এটা পরিষদের মা বাপ চেয়ারম্যানের অডার। এক পর্যায়ে মেম্বার উজ্জ্বল ক্ষিপ্ত হয়ে নারী সদস্যকে অসামাজিক আচরণ করে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হয়।

এবিষয় ডাকুয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ উজ্জল হোসেন বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেরিং খরচের জন্য ২০ টাকা করে উঠাতে বলছেন। এই টাকা এর আগে চৌকিদার দফাদার তুলতো। এখন মেম্বারেরা তোলেন সকল মেম্বারই টাকা উঠাইছে। এনিয়ে অন্য এক মেম্বারের সাথে কথা কাটাকাটি হয়েছে।তিনি আরও বলেন, ওয়ার্ডে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তাদের উচ্চ বড় বংশ,গলাচিপার সকল চেয়ারম্যান-মেম্বরা তার বিষয়ে জানেন।গলাচিপার সাবেক ছাত্র লীগের সাধারন সম্পাদক সোহাগ ফুফাতো ভাই,জেলা পরিষদ চেয়ারম্যান তাকে ভালো করে চেনেন বলে ফোন কল কেটে দেয়।

এ ব্যাপারে ডাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ রায় বলেন,এটা নিয়ে উজ্জল মেম্বারের সাথে কথা বলেন বলে মুঠোফোনের সংযোগ কেটে দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট