1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

খাগড়াছড়িতে ২৮ লক্ষ টাকার ভারতীয় সিগোরেট জব্দ; গ্রেফতার ২

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ২১২ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলা পুলিশের চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ২৮ লক্ষ ৫০ হাজার ভারতীয় সিগারেট জব্দ করেছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা পুলিশ। এসময় সিগারেট পাচারের সাথে জড়িত ট্রাক চালকসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে সিগারেট পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক (চট্টমেট্রো-শ-১১-৩২০০)।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালের দিকে খাগড়াছড়ি জেলা শহরের চেঙ্গী স্কয়ারের সামনে থেকে Oris Silver ব্র্যান্ডের এসব অবৈধ সিগারেট জব্দ করা হয়।

আটককৃতরা হলো, চট্টগ্রামের সাতকানিয়ার দক্ষিন ডেমসা এলাকার বাসিন্দা আবুল কাশেমের ছেলে ট্রাক চালক মো. জামাল (৩৮) ও বাঁশখালী উপজেলার ফালেগ্রাম এলাকার বাসিন্দা মৃত-নুর নবীর ছেলে ট্রাকের হেলপার মো. ইয়াছিন (৩১)।

জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে ট্রাক বোঝাই করে বিক্রির জন্য চট্টগ্রামে নিয়ে যাচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ির চেঙ্গী স্কয়ারের পার্বতী কুলিং কর্ণার এন্ড কনফেকশনারীর সামনে ট্রাকে (চট্টমেট্রো-শ-১১-৩২০০) তল্লাশী চালায় খাগড়াছড়ি জেলা গোয়েন্দা পুলিশের একটি টীম। তল্লাশী চালিয়ে Oris Silver ব্র্যান্ডের এক হাজার ৯শ কার্টুন বিদেশী সিগারেটজব্দ করে পুলিশ। এসময় তারা জব্দকৃত সিগারেট পরিবহনের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। জব্দকৃত সিগারেটের আনুমানিক বাজার মুল্য ২৮ লক্ষ ৫০ হাজার টাকা।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোনো পণ্য প্রবেশ ও বাজারজাত করতে দেওয়া হবে না জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করা হয়েছে। জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে। মাদক ও চোরাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট