1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

খাগড়াছড়িতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ১৪৫ বার পড়া হয়েছে

খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়ি জেলা থেকে টানা ৩ বার নির্বাচিত এমপি বর্তমান মন্ত্রী পরিষদে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে যোগদানের পর মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে তার নির্বাচনী এলাকায় আসার পথে গুইমারা উপজেলার জালিয়াপাড়া ও গুইমারা দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা এবং এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় ভালোবাসায় সিক্ত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে রামগড় হয়ে গুইমারা উপজেলার প্রবেশমুখ জালিয়াপাড়াতে অবস্থিত হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে লক্ষীছড়ি ও মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং হাফছড়ি ইউনিয়নের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

পরে গুইমারাতে পৌছালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সকলের ভালোবাসায় সিক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এমপি সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, পার্বত্য এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও এলাকার ধারাবাহিক উন্নয়নে তিনি সচেষ্ট থাকবেন। তিনি বলেন, পাহাড়ী-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের মানুষের জীবনমান উন্নয়ন নিশ্চিত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে গুরু দায়িত্ব দিয়েছেন। এই গুরু দায়িত্ব পালনের আমার পক্ষ থেকে সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাবো। আমি পার্বত্য এলাকার উন্নয়নের একটি রোল মডেল তৈরী করবো। যাতে করে পার্বত্য এলাকার মানুষ তাদের জীবনমান উন্নয়নের দিকে অগ্রসর হতে পারে।
স্থানীয় এলাকাবাসী বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার কুজেন্দ্র লাল ত্রিপুরা কে প্রতিমন্ত্রী হিসাবে দেখার প্রত্যাশা পূরণ করলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এতে পূরো খাগড়াছড়িসহ পার্বত্যবাসী সন্তুষ্ট।
এছাড়াও জেলার রামগড়, মাটিরাঙ্গাসহ বিভিন্ন উপজেলায় যাত্রাপথে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা ফুল দিয়ে বরণ করে নেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট