1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

খাগড়াছড়িতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ২২৩ বার পড়া হয়েছে

খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়ি জেলা থেকে টানা ৩ বার নির্বাচিত এমপি বর্তমান মন্ত্রী পরিষদে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে যোগদানের পর মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে তার নির্বাচনী এলাকায় আসার পথে গুইমারা উপজেলার জালিয়াপাড়া ও গুইমারা দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা এবং এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় ভালোবাসায় সিক্ত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে রামগড় হয়ে গুইমারা উপজেলার প্রবেশমুখ জালিয়াপাড়াতে অবস্থিত হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে লক্ষীছড়ি ও মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং হাফছড়ি ইউনিয়নের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

পরে গুইমারাতে পৌছালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সকলের ভালোবাসায় সিক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এমপি সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, পার্বত্য এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও এলাকার ধারাবাহিক উন্নয়নে তিনি সচেষ্ট থাকবেন। তিনি বলেন, পাহাড়ী-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের মানুষের জীবনমান উন্নয়ন নিশ্চিত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে গুরু দায়িত্ব দিয়েছেন। এই গুরু দায়িত্ব পালনের আমার পক্ষ থেকে সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাবো। আমি পার্বত্য এলাকার উন্নয়নের একটি রোল মডেল তৈরী করবো। যাতে করে পার্বত্য এলাকার মানুষ তাদের জীবনমান উন্নয়নের দিকে অগ্রসর হতে পারে।
স্থানীয় এলাকাবাসী বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার কুজেন্দ্র লাল ত্রিপুরা কে প্রতিমন্ত্রী হিসাবে দেখার প্রত্যাশা পূরণ করলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এতে পূরো খাগড়াছড়িসহ পার্বত্যবাসী সন্তুষ্ট।
এছাড়াও জেলার রামগড়, মাটিরাঙ্গাসহ বিভিন্ন উপজেলায় যাত্রাপথে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা ফুল দিয়ে বরণ করে নেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট