1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

কোন জোটের সাথে নয়,নিজস্ব ভাবেই নির্বাচনে পটিয়া আসনে অংশ নিচ্ছে-বিএনএম প্রার্থী এয়াকুব আলী

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া(চটগৈাম)প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম-১২ পটিয়া সংসদীয় আসন থেকে প্রার্থীতা নিয়ে সংবাদ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে পটিয়ার একটি রেস্টুরেন্টে বিএনএম প্রার্থী এম এয়াকুব আলী স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের প্রার্থীতার বিষয়টি স্পষ্ট করেন।
সংবাদ সম্মেলনে এম এয়াকুব আলী বলেন, সারাদেশে বিএনএম প্রার্থীদের তালিকা দেখলেই বুঝতে পারবেন যে আমরা কোয়ান্টিটিতে নয়, বরং কোয়ালিটিতে বিশ্বাস করি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে অবশ্যই বিপুল ভোটে আমি জয়ী হয়ে সংসদে অর্থপূর্ণ ও বলিষ্ঠ বিরোধী দলের ভূমিকা পালন করতে পারব। আমার মতো আরো চৌকস সংসদ সদস্যকে নিয়ে সংসদে বিরোধী দলের ভূমিকা পালন করতে পারলে শিগগিরই দেশের রাজনীতিতে আমূল পরিবর্তন ঘটবে। জনগণ তাদের দীর্ঘদিনের প্রত্যাশিত গণতান্ত্রিক পরিবেশ এবং সুশাসন ফিরে পাবে।

বিএনএম কোনো জোটের সাথে নয় বরং নিজস্বভাবেই নির্বাচনে অংশ নিচ্ছে জানিয়ে তিনি বলেন, আমি দৃঢ়তার সাথে বলতে চাই, আমাকে আমার সততা, ন্যায়নীতি, আদর্শ, মূল্যবোধ, দেশপ্রেমকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে বিএনএম চেয়ারম্যান পটিয়া থেকে মনোনয়ন দিয়েছেন। সারাদেশে আমার মতো আরো অনেক চৌকস রাজনীতিবিদ, সাংবাদিক, সাহিত্যিক, বুদ্ধিজীবী, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সম্মিলন হয়েছে বিএনএম পার্টিতে। এছাড়াও অনেক সাবেক এমপি, রাজনীতিবিদ, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খ্যাতিসম্পন্ন ব্যাক্তিবর্গসহ বহু বরেণ্য ও খ্যাতিমান লোকদের আবির্ভাব হয়েছে এ দলে।

তিনি আরো বলেন, আমরা নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি অনুযায়ী নির্বাচনে অংশ নিয়েছি। অবাধ ও সুষ্ঠু নির্বাচন প্রত্যাশা করি সংশ্লিষ্টদের কাছ থেকে। আমি গত ১৮ বছর ধরে পটিয়ার আপামর জনসাধারণের সাথে সম্পৃক্ত রয়েছি। এ পটিয়াকে নিয়ে আমার স্বপ্ন দীর্ঘ দিনের। বিগত দিনে পটিয়ায় যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তাদের অদূরদর্শীতা ও নানা অনিয়ম দুর্নীতির কারনে পটিয়ার কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। দীর্ঘদিন ধরে পটিয়ায় ইয়াবা, মাদক, কিশোর গ্যাং, চাঁদাবাজ, ভূমিদস্যু, স্বজনপ্রীতি, পরিবারতন্ত্র প্রভাব বিস্তার করে আসছে। এসমস্ত অন্যায় অনৈতিক কার্যকলাপ থেকে বেরিয়ে আসতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নোঙ্গর প্রতিকে ভোট দিয়ে পটিয়া একটি সুস্থ ধারার অহিংস রাজনৈতিক পরিবেশ সৃষ্টির মাধ্যমে দুর্নীতিমুক্ত সন্ত্রাসমুক্ত মাদকমুক্ত পটিয়া গড়ার লক্ষ্যে জয়যুক্ত করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রকৌশলী আবদুর রশিদ, মো. মনসুর আলম, মো. আইয়ুব, আবদুল কুদ্দুস চৌধুরী, মনসুর আলম সওদাগর, আবদুর রশিদ, নাদেরুজ্জামান, ইকবাল মেম্বারসহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট