1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

কুতুবদিয়ায় মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ এর ইফতার মাহফিল সম্পন্ন।

  • প্রকাশিত: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ’ এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল-২০২৩ আজ ৩১ মার্চ রোজ জুমাবার কুতুবদিয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ‘জামেউল উলুম মাদ্রাসা হেফজখানা ও এতিমখানা’য় অত্র মাদ্রাসার ছাত্র আইজিদ হোসাইনের কন্ঠে মহাগ্রন্ত্র আল-কুরআন তেলাওয়াত ও অত্র সংগঠনের বিপ্লবী সভাপতি ইউসুফ জালালের উদ্ভোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডা. জামাল উদ্দিন; বিশেষ মেহমান হিসেবে উপস্থিত অত্র সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ ফয়সাল; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শওকত আলী, আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ; সহ-ত্রাণবিষয়ক সম্পাদক মোহাম্মদ সোহেল, সদস্য আলী ওসমান শেফায়েত অত্র প্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক, মসজিদের মুসল্লী ও অত্র সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা মাহে রমাদানের গুরুত্ব, তাৎপর্য, শিক্ষা এবং রমাদানে করণীয় ও বর্জনীয় সম্পর্কে কুরআন ও হাদিসের আলোকে কথা বলেন। এছাড়া সামাজিক ও নৈতিক অবক্ষয় দূরীকরণ ও সু-শিক্ষিত জাতি গঠনের দ্বীনি শিক্ষার মানোন্নয়ন ও গুরুত্ব সম্পর্কেও কথা বলেন।

অত্র মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আমির হোসেন সাহেবের মোনাজাত পরিবেশনের মধ্য দিয়ে ইফতার মাহফিলের পরিসমাপ্তি ঘটে। আলোচনা সভা পরিচালনা করেন অত্র সংগঠনের সভাপতি ইউসুফ জালাল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট