1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

কুতুবদিয়ায় মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ এর ইফতার মাহফিল সম্পন্ন।

  • প্রকাশিত: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ২৮৫ বার পড়া হয়েছে

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ’ এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল-২০২৩ আজ ৩১ মার্চ রোজ জুমাবার কুতুবদিয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ‘জামেউল উলুম মাদ্রাসা হেফজখানা ও এতিমখানা’য় অত্র মাদ্রাসার ছাত্র আইজিদ হোসাইনের কন্ঠে মহাগ্রন্ত্র আল-কুরআন তেলাওয়াত ও অত্র সংগঠনের বিপ্লবী সভাপতি ইউসুফ জালালের উদ্ভোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডা. জামাল উদ্দিন; বিশেষ মেহমান হিসেবে উপস্থিত অত্র সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ ফয়সাল; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শওকত আলী, আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ; সহ-ত্রাণবিষয়ক সম্পাদক মোহাম্মদ সোহেল, সদস্য আলী ওসমান শেফায়েত অত্র প্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক, মসজিদের মুসল্লী ও অত্র সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা মাহে রমাদানের গুরুত্ব, তাৎপর্য, শিক্ষা এবং রমাদানে করণীয় ও বর্জনীয় সম্পর্কে কুরআন ও হাদিসের আলোকে কথা বলেন। এছাড়া সামাজিক ও নৈতিক অবক্ষয় দূরীকরণ ও সু-শিক্ষিত জাতি গঠনের দ্বীনি শিক্ষার মানোন্নয়ন ও গুরুত্ব সম্পর্কেও কথা বলেন।

অত্র মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আমির হোসেন সাহেবের মোনাজাত পরিবেশনের মধ্য দিয়ে ইফতার মাহফিলের পরিসমাপ্তি ঘটে। আলোচনা সভা পরিচালনা করেন অত্র সংগঠনের সভাপতি ইউসুফ জালাল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট