1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

কাউখালীর ক্যান্সার আক্রান্ত আবুল হাসেম,পরান” বাঁচতে চায়।

  • প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৩৪ বার পড়া হয়েছে

রিপোর্ট মোঃ ইউসুফ

রাঙ্গামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের উক্তর নাইল্যাছড়ি গ্রামের মৃত,ছিদ্দিকের ছেলে মোঃ আবুল হাসেম, প্রকাশ পরান (৩৯)। প্রায় কয় একমাস যাবত ধরে মুখের দুরারোগ্য ক্যন্সার রোগে ভূগছে সে। বর্তমান অবস্থা আশঙ্কাজনক। ক্যান্সারে আক্রান্ত তার মুখ। একমাস ধরে তার খানা বন্ধ।

আবুল হাসেস,পরান” এর মুখের চিকিৎসা নিয়ে দিশেহারা তার অসহায় দারিদ্র পরিবার

দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে এ যাবৎ তাঁর দুই লক্ষ টাকার বেশি ব্যয় হয়ে গেছে।

কয়েক দফায় উন্নত চিকিৎসাকেন্দ্রে গিয়েও টাকার অভাবে সফলতার মুখ দেখেনি তিনি। তার গরিব অসহায় পরিবার চিকিৎসার ব্যয়ভার বহন করতে অক্ষম।

তাই সমাজের বৃত্তবানদের প্রতি মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার।

নিম্ন আয়ের অসহায় এ পরিবারটি এখন সমাজের বৃত্তবান ও দানশীল মানুষের সহযোগিতার আশায় দিন কাটাচ্ছেন। আবুল হাসেমের ক্যান্সার চিকিৎসা ও অপারেশন করাতে প্রয়োজন প্রায় পাঁচ লাখ টাকা
প্রয়জন।

আবুল হাসেম,(পরান) কান্না জরিত কণ্ঠে বলে, আমি বাঁচতে চাই! আমার চিকিৎসার জন্য দেশ বা প্রবাসে সমাজে বৃত্তবানদের নিকট আর্থিক সহযোগিতা চাই।

দেশ বা প্রবাসী সমাজের হৃদয়বান ব্যক্তিরা হতদরিদ্র আবুল হাসেম,পরান, কে একটু সাহায্য করেন, তাহলে তার চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব।
মানবিক সাহায্য পাঠাতে যোগাযোগ করতে, রুগীর ছোট ভাই মাসুদ, বিকাশ-01571301484
মোঃ আরাফাত 01571-247774
ইউপি সদস্য মোঃ শাহাজান- 01818-427170

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট