1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

কলাপাড়ায় আ’লীগ সভাপতি দলীয় কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে শোডাউন।

  • প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩
  • ৩৫৬ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি।

কলাপাড়ায় আলোচিত সাবেক প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কর্মসূচি পূর্ব ঘোষিত প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন না করে ব্যাক্তিগত অনুসারীদের নিয়ে গাড়িবহরের খোলা জিপে দাঁড়িয়ে হাত নেড়ে কলাপাড়া পৌর শহরে শোডাউন করায় স্থানীয় সাধারন মানুষ সহ ক্ষমতাসীন দলের অভ্যন্তরে নানান গুঞ্জন শুরু হয়েছে।

এনিয়ে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার বলেন, দলের সভাপতি মোঃ মাহবুবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত দলের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ না নিয়ে শহরে অনুসারীদের নিয়ে শোডাউন করেছেন।

জানাগেছে, সোমবার (২২’মে-২০২৩ ইং) তারিখ বিকেলে ঢাকা থেকে সড়ক পথে কলাপাড়া আসেন মাহবুবুর রহমান। এসময় তার অনুসারীরা মহাসড়কে তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়ে পৌর শহরে শোডাউন শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে আলোচনা সভায় তিনি বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম রাকিবুল আহসান। বক্তব্যে তারা শেখ হাসিনাকে হত্যা চেষ্টা সফল হবে না বলে দাবি করেন। এছাড়া দলের নেতাকর্মীদের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি করতে নিষেধ করে আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, সম্প্রতি রাজশাহীতে মহানগর বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে ২২” মে সোমবার বিকেলে শহরে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ। দলীয় এ কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে শহরে শোডাউন করেন দুদক মামলার আসামি মাহবুবুর রহমান । উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ ইউসুফ এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট