1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম, ভোটগ্রহন কাল দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’

এপেক্স ক্লাব অব পটিয়ার সদস্যদের মাঝে ডিরেক্টরী হস্তান্তর অনুষ্ঠিত।

  • প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

পটিয়া এপেক্স ক্লাবের সদস্যদের মাঝে ২য় ধাপে এপেক্স বাংলাদেশের ডিরেক্টরী হস্তান্তর অনুষ্ঠান শুক্রবার পটিয়া খুশবো রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়।
এতে ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান আলমগীর আলম ও ফ্লোর মেম্বার নাফিজ করিম চৌধুরীর হাতে ডিরেক্টরি তুলে দেন ক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান ও সেক্রেটারী এন্ড ডিএনএ এপেক্সিয়ান লিয়াকত আলী।
এ সময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব পটিয়ার জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান আবু সাঈদ তালুকদার খোকন পরিচালক এপেক্সিয়ান মোরশেদুর রেজা সবুজ ও অনন্য এপেক্সিয়ানবৃন্দ।
এতে বক্তারা বলেন পৃথিবীতে সকল সেবার সবচেয়ে বড় সেবা হচ্ছে মানবসেবা। কম ভাগ্যবান মানুষের পাশে নিজেদের সামথ্য অনুযায়ী অর্থ ব্যায় করে এপেক্স ক্লাবের প্রতিনিধিরা যে কাজ করে চলেছেন তা ইতিমধ্যে সমাজ ও বিবেগবান মানুষের দৃষ্টি আকর্ষণ হয়েছে। এটি সত্যিই প্রশংসনীয় কাজ। ঝরেপড়া মানুষের দায়িত্ব নিয়ে আগামীতেও এ কাজ অব্যাহত রাখতে সকলকে একযোগে এগিয়ে আসার আহবান জানান।
পরে সদস্যদের মাঝে এপেক্স বাংলাদেশের সকল ক্লাবের ডকুমেন্টারী সংবলিত ছাপানো ডিরেক্টরি তুলে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট