1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

এই ঈদে নির্মাতা এস.ডি.জীবন এর কামব্যাক!

  • প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৪১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

এই ঈদে কামব্যাক করছেন তরুণ নির্মাতা এস.ডি.জীবন। “সামাজিক মাধ্যমে সামাজিক নাটক” এই স্লোগানে দীর্ঘ বিরতির পর আবারো নির্মাণে ফিরেছেন তরুণ এই নির্মাতা। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান “জীবন প্রিয়া মিডিয়া”র ব্যানারে নির্মাণ কাজ করলেও এবার ফেইসবুক ও ইউটিউব চ্যানেল খুলেছেন “জীবন প্রিয়া ডিজিটাল” নামে। আর নতুন ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল “জীবন প্রিয়া ডিজিটাল” এ প্রকাশিত হচ্ছে সামাজিক গল্প নির্ভর করে নির্মাণ করা নাটক। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে বিভিন্ন নাটকের দৃশ্য ধারণ করেন তিনি। যা নিয়মিতভাবেই প্রকাশিত হচ্ছে তার “জীবন প্রিয়া ডিজিটাল” নামে ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

দীর্ঘবিরতির পর কাজে ফেরা প্রসঙ্গে তরুণ নির্মাতা এস.ডি.জীবন বলেন,আসলে আমি নির্মাণের সাথে জড়িত ২০১০ সালে থেকেই। মাঝখানে বিভিন্ন ব্যক্তিগত কারণে নির্মাণ কাজ বন্ধ রেখেছিলাম। সময় বদলেছে,সময়ের সাথে সাথে প্রযুক্তিও বদলেছে। তাই, সময়ের সাথে নিজেকে গুছিয়ে নিয়ে আবারো নির্মাণ কাজ শুরু করলাম।

“জীবন প্রিয়া ডিজিটাল” সম্পর্কে তিনি বলেন, এখন সবার হাতে হাতে স্মার্টফোন,মানুষও এখন অনেক স্মার্ট,মানুষের হাতে সময় ও কম। ঘরে বসে টিভি দেখে এমন মানুষের সংখ্যা এখন হাতেগোণা।তাই, সময়ের সাথে তাল মিলিয়ে সামাজিক মাধ্যমে মানুষকে সামাজিক ম্যাসেজ ও বিনোদন দিতে আমি ছোট ছোট কিছু বাস্তবমুখী গল্প নিয়ে নাটক বানাচ্ছি, যেগুলোর ডিউরেশনও খুবই ছোট। যাতে করে মানুষ বোরিং না হয় এবং স্বল্প সময়ের মধ্যে একটা গল্পের মাধ্যমে একটা ম্যাসেজ পেয়ে যায়।

তিনি আরো বলেন, যেহেতু আমার শুরুটা ঢাকা থেকেই ছিলো, তাই কামব্যাকটাও ঢাকা থেকেই করেছি। তবে, যেহেতু আমি চট্টগ্রাম থাকি এবং চট্টগ্রামের প্রতি আমার একটা আলাদা ভালোলাগাও আছে, সেহেতেু আমি চট্টগ্রামের কিছু তরুণ-তরুণী সহ অভিনয়ে আগ্রহীদের সুযোগ দিতে চাই।

যদি কেউ অভিনয়ে আগ্রহী থাকে তাহলে নির্মাতার সাথে যোগাযোগ করতে পারেন।

“জীবন প্রিয়া ডিজিটাল”এ প্রকাশিত ও এস.ডি.জীবন এর নির্মিত নাটকগুলো দেখতে এই লিঙ্কে ক্লিক করুন : https://www.facebook.com/jibonpriyadigitalbd

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট