1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

এই ঈদে নির্মাতা এস.ডি.জীবন এর কামব্যাক!

  • প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ২৯২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

এই ঈদে কামব্যাক করছেন তরুণ নির্মাতা এস.ডি.জীবন। “সামাজিক মাধ্যমে সামাজিক নাটক” এই স্লোগানে দীর্ঘ বিরতির পর আবারো নির্মাণে ফিরেছেন তরুণ এই নির্মাতা। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান “জীবন প্রিয়া মিডিয়া”র ব্যানারে নির্মাণ কাজ করলেও এবার ফেইসবুক ও ইউটিউব চ্যানেল খুলেছেন “জীবন প্রিয়া ডিজিটাল” নামে। আর নতুন ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল “জীবন প্রিয়া ডিজিটাল” এ প্রকাশিত হচ্ছে সামাজিক গল্প নির্ভর করে নির্মাণ করা নাটক। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে বিভিন্ন নাটকের দৃশ্য ধারণ করেন তিনি। যা নিয়মিতভাবেই প্রকাশিত হচ্ছে তার “জীবন প্রিয়া ডিজিটাল” নামে ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

দীর্ঘবিরতির পর কাজে ফেরা প্রসঙ্গে তরুণ নির্মাতা এস.ডি.জীবন বলেন,আসলে আমি নির্মাণের সাথে জড়িত ২০১০ সালে থেকেই। মাঝখানে বিভিন্ন ব্যক্তিগত কারণে নির্মাণ কাজ বন্ধ রেখেছিলাম। সময় বদলেছে,সময়ের সাথে সাথে প্রযুক্তিও বদলেছে। তাই, সময়ের সাথে নিজেকে গুছিয়ে নিয়ে আবারো নির্মাণ কাজ শুরু করলাম।

“জীবন প্রিয়া ডিজিটাল” সম্পর্কে তিনি বলেন, এখন সবার হাতে হাতে স্মার্টফোন,মানুষও এখন অনেক স্মার্ট,মানুষের হাতে সময় ও কম। ঘরে বসে টিভি দেখে এমন মানুষের সংখ্যা এখন হাতেগোণা।তাই, সময়ের সাথে তাল মিলিয়ে সামাজিক মাধ্যমে মানুষকে সামাজিক ম্যাসেজ ও বিনোদন দিতে আমি ছোট ছোট কিছু বাস্তবমুখী গল্প নিয়ে নাটক বানাচ্ছি, যেগুলোর ডিউরেশনও খুবই ছোট। যাতে করে মানুষ বোরিং না হয় এবং স্বল্প সময়ের মধ্যে একটা গল্পের মাধ্যমে একটা ম্যাসেজ পেয়ে যায়।

তিনি আরো বলেন, যেহেতু আমার শুরুটা ঢাকা থেকেই ছিলো, তাই কামব্যাকটাও ঢাকা থেকেই করেছি। তবে, যেহেতু আমি চট্টগ্রাম থাকি এবং চট্টগ্রামের প্রতি আমার একটা আলাদা ভালোলাগাও আছে, সেহেতেু আমি চট্টগ্রামের কিছু তরুণ-তরুণী সহ অভিনয়ে আগ্রহীদের সুযোগ দিতে চাই।

যদি কেউ অভিনয়ে আগ্রহী থাকে তাহলে নির্মাতার সাথে যোগাযোগ করতে পারেন।

“জীবন প্রিয়া ডিজিটাল”এ প্রকাশিত ও এস.ডি.জীবন এর নির্মিত নাটকগুলো দেখতে এই লিঙ্কে ক্লিক করুন : https://www.facebook.com/jibonpriyadigitalbd

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট