1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

উপ-নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন,চলছে গণনা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১৯৪ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচন আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ভোটার উপস্থিতি খুবই কম দেখা গেছে।

ইভিএমের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও-পাঁচলাইশ) আসনে উপ-নির্বাচনের ভোট গ্রহণ। ভোট গ্রহণ শেষে চলছে গণনা।

ভোট চলাকালে এজেন্টদের কেন্দ্র থেকে জোড়পূর্বক বের করে দেওয়ার অভিযোগ তুলে ফলাফল স্থগিত করে পুননির্বাচনের দাবি জানান ইসলামী ফ্রন্টের প্রার্থী সেহাব উদ্দীন মুহাম্মদ আব্দুস সামাদ ও এনপিপির প্রার্থী মোস্তাফা কামাল পাশা। বৃহস্পতিবার বিকেল ৩টায় বোয়ালখালী একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান।

কেন্দ্রে সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম দেখা গেলেও কয়েকটি কেন্দ্রে চোখে পড়ার মত উপস্থিতি ছিল।

৫ লাখ ১৭ হাজার ৬১২ জন ভোটারদের জন্য ১৯০টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ সম্পন্ন হয় চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচন।

উপ-নির্বাচনে আওয়ামী লীগের নোমান আল মাহমুদ ও ইসলামী ফ্রন্টের সেহাব উদ্দীন মুহাম্মদ আব্দুস সামাদ ছাড়াও প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ইসলামিক ফ্রন্টের সৈয়দ মুহাম্মদ ফরিদ উদ্দীন, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী মোস্তাফা কামাল পাশা এবং স্বতন্ত্রপ্রার্থী মীর মো. রমজান আলী।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি আওয়ামী লীগের চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমেদের মৃত্যু হয়। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে উপ-নির্বাচনের আয়োজন করে ইসি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট