1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

ঈদের তৃতীয় দিনে সাতকানিয়া মনেয়াবাদে আকতার উদ্দিনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৩১১ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:-
সাতকানিয়া পুরানগড় ইউনিয়নের সংবাদকর্মী শায়ের মোহাম্মদ আকতার উদ্দিনের পক্ষ থেকে ইতেখাফরত মুসল্লিদের জন্য লুঙ্গি উপহার এবং মহল্লায় যারা নিঃশর্তভাবে কবর খনন করেন তাদের জন্য লুঙ্গি উপহার ও মুর্দা গোসলের জন্য পুরুষ মহিলাদের দুইটি পর্দা বিতরণ ও প্রীতিভোজের করা হয়েছে।
২৪ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে আকতার উদ্দিনের নিজ এলাকার বাড়িতে প্রিয় মা-বাবার ইছালে সওয়াব উপলক্ষে প্রতিবছরের ন্যায় ঈদের তৃতীয় দিনে এই আয়োজন করা হয়।
বিশিষ্ট শায়ের মোহাম্মদ আকতার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন ওয়ারেশ খাঁন সিকদার (বাচ্চু),সাবেক মেম্বার আবু জাহেদ চৌধুরী,মনির আহমদ চৌকিদার,সিকদার বাড়ি জামে মসজিদের সাবেক পেশ ইমাম মাহফুজুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিশেষ উল্লেখ্য,সভাপতি আকতার উদ্দিন তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে সমাজে যারা মৃত্যুবরণ করেন তাদের জন্য কাফনের কাপড় ফ্রি দিয়ে থাকেন।
পরিশেষে সবার কাছে দোয়া চেয়েছেন, তিনি আগামী বৃহস্পতিবার বিকেলে হযরত শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র ওমরাহ পালনে মক্কাও মদিনার শরীফের উদ্দেশ্যে রওনা হবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট