1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেতে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ২০/২৫ লক্ষ টাকা তথ্য ভিত্তিহীন….সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান ফোরাম

  • প্রকাশিত: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২১ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি-কে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন ও খাগড়াছড়িতে আওয়ামী লীগের সুদৃঢ় অবস্থানকে দুর্বল করার জন্য একটি মহল ষড়যন্ত্র করার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে মাটিরাঙ্গা উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাটিরাঙ্গা উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের সভাপতি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্যাহ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. পেয়ার আহম্মেদ মজুমদার, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল গনি ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা।

গেল ৩ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘জনতার কাঠগড়ায় জনপ্রতিনিধি’ শিরোনামে প্রকাশিত সংবাদটিকে মিথ্যা-বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া এবং উদ্দেশ্য প্রণোদিত দাবী করে এমন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চেয়ারম্যানগন। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে একটি চিহ্নিত অপশক্তি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরনার্থী পূনর্বাসন বিষয়ক ট্রাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচারে লিপ্ত রয়েছে।

গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেতে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ২০/২৫ লক্ষ টাকা দেয়ার তথ্যটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভীত্তিহীন বলে দাবী করা হয় সংবাদ সম্মেলনে। তারা বলেন, আমরা (চেয়ারম্যানগণ) নৌকা প্রতীক পাওয়ার জন্য কাউকে কোন টাকা দেইনি।

একই সাথে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হকের ভাতিজা নৌকা প্রতীক পেতে ২৫ লক্ষ টাকা দেয়ার তথ্য সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। এসব মিথ্যা তথ্য ও বানোয়াট সংবাদ প্রকাশে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

সাংবাদ সম্মেলনে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজী ও মাটিরাঙা পৌরসভার কাউন্সিলর মো. শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট