1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন

  • প্রকাশিত: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের জাতীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বলেছেন, দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে নিতে, সমৃদ্ধ-পরিকল্পিত দেশ গড়তে হলে শিক্ষিত তরুণ প্রজন্মকে কাজে লাগাতে হবে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত চকরিয়া-পেকুয়ার আজকের এই শিক্ষিত তরুণরাই আগামী দিনে এলাকার উন্নয়ন-অগ্রগতির মূল কারিগর হবেন, তারাই দেশের সামাজিক ব্যবস্থাকে মুক্তিযুদ্ধের চেতনার সাথে ঐক্যবদ্ধ করে তুলবেন।

তিনি গত বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চকরিয়া-পেকুয়ার শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম এর নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন
ফোরামের সাধারণ সম্পাদক আরাফাতুল ইসলাম এর সঞ্চালনায় ও সভাপতি সায়েদ কবিরের সভাপতিত্বে সামাজ বিজ্ঞান অনুষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠান সকালে অমর একুশে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আকতার।
এতে প্রধান বক্তা ছিলেন চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর আবদুল হক। বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা মেরনসান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্লাহ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের প্রফেসর নুরুল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোরশেদুল ইসলাম, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা আজিজ, সহকারী প্রক্টর ও সহকারী অধ্যাপক আফজালুর রহমান, চারুকলা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক হায়দারী আন্দালুসিয়া, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক রফিকুল আলম ও এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ লায়ন এইচ এম ওসমান সরওয়ার। এছাড়াও প্রাক্তন ছাত্রছাত্রীরা তাদের স্মৃতিচারণ করেন।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, নবীন শিক্ষকদের ক্রেস্ট প্রদান, নবীন শিক্ষার্থীদের বরণ, বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা, ক্যালেন্ডার উন্মোচন, ক্রোড়পত্র প্রকাশ, সাহিত্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সবাইকে সংগঠনের পক্ষ থেকে টি-শার্ট উপহার দেওয়া হয়। এছাড়াও দিনব্যাপী প্রোগ্রামে সকালের নাস্তা, মধ্যাহ্নভোজসহ আরো নানাবিধ আয়োজনে মুখর ছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট