1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত। বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি -লায়ন মোঃ আবু ছালেহ্

অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানের শয্যাপাশে দুধরচকী।

  • প্রকাশিত: শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৪ বার পড়া হয়েছে

সিলেট জেলা সাংবাদিক সংস্থার সহ সভাপতি এবং ওরিয়েন্টাল মার্কেটস্থ ফ্রেন্ডস ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধিকারী রেজওয়ানুল ইসলাম রায়হান অসুস্থ হয়ে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানকে দেখতে গেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
২ সেপ্টেম্বর শনিবার দুপুরে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন রায়াহনকে দেখতে যান হাফিজ মাছুম আহমদ দুধরচকী। এ সময় দুধরচকী চিকিৎসকদের কাছ থেকে অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এসময় দুধরচকীর সঙ্গে ছিলেন হাফিজ মাহতাব উদ্দিন, মোঃ কামরান আহমদ, মোঃ ছায়ীম আহমদ।

উল্লেখ্য, রেজওয়ানুল ইসলাম রায়হান গত ২৩/০৮/২০২৩ ইং তারিখে সিলেট সদর হাসপাতালে ভর্তি হন। গত ২৬ আগস্ট ডাক্তার মোঃ খালেদ মাহমুদ ও ডাক্তার এম এ কাইয়ুম এর মাধ্যমে একটি সফল অস্ত্রপাচার হয়। প্রথমে তিনি ২নং ওয়ার্ডে থাকলে ও বর্তমানে হাসপাতালের ৩নং কেবিন এ চিকিৎসাধিন আছেন।

২ সেপ্টেম্বর শনিবার ২য় দফায় আরেকটি ছোট অপারেশন হয়েছে। অপারেশন শেষে তাকে বোডে আনা হয়েছে। তাকে অনেক বন্ধু-বান্ধব, সাংবাদিক ও ব্যবসায়ীবৃন্দ হাসপাতালে গেছেন। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। ডাক্তার মোঃ খালেদ মাহমুদ ও ডাক্তার এম এ কাইয়ুম সহ হাসপাতাল এর সকল করমকতা-করমচারীদের ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন হাসপাতালের সেবার মান অনেক ভালো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট