1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

অসাধু ব‍্যবসায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে – এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মানববন্ধনে বক্তারা

  • প্রকাশিত: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ২৩৪ বার পড়া হয়েছে

অসাধু ব‍্যবসায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে এশিয়ান নারী

ও শিশু অধিকার ফাউন্ডেশন ও আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

১৩ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম বড়পোল বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস এর সঞ্চালনায় ও সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ এর সভাপতিত্বে উক্ত মানববন্ধন কর্মসূচির উদ্বোধন করেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।

এই সময় উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন, দ্রব‍্যেমূল‍্য বৃদ্ধির কারণে চরম বিপাকে সাধারণ মানুষ। এই দ্রব‍্যেমুল‍্যে বৃদ্ধির পিছনে কিছু অসাধু ব‍্যবসায়ী ও সিন্ডিকেট ওতপ্রোতভাবে জড়িত রয়েছে। ফলে খেটে খাওয়া মানুষ আজ দ্রব‍্যেমুল‍্যের যাতাকলে পিষ্ঠ হয়ে গেছে।
তাই এই ধরণের সিন্ডিকেট কে দমন করতে সরকারের কঠোর অবস্থানের পাশাপাশি সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি।
এই সময় আরও বক্তব্যে রাখেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় সদস্য সামসুন নাহার সামু, চট্টগ্রাম মহানগর কমিটির সমন্বয়ক মোঃ ফয়জুল আলম প্রিন্স, মোঃ মোকছেদুল হক, আফরোজা খানম,মোঃ জাকারিয়া, মোঃ ইমরান হোসেন, মোঃ নুর নবী, মোঃ আলম ফয়সাল মুন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট