1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

অভিযুক্ত নার্সকে দায়িত্ব থেকে অব্যাহতি,বেতন ভাতা বন্ধ..! 

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৩১৩ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ডেলিভারি করতে  প্রসুতি মা ও নবজাতক চিকিৎসার নামে বাসায় নিয়ে গিয়ে প্রতিনিধি ঃ মৃত্যুর ঘটনায় নার্স আমেনা বেগম ঝর্নাকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার কার্যালয়ের স্মারক নং:-উপঃ জেঃ স্বাস্থ্যঃ কমঃ/পলাঃ/গাঃ/২০২২- ২০২৩/৫২৯/০৯ মোতাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনিসুর রহমান স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

পত্রে ডাঃ সাবরিনা পারভীন সভাপতি ডাঃ জাকিয়া সুলতানা, ডাঃ আফরুজা খানম সদস্য, নাছিম সুপারভাইজার সদস্য, ইসরাত জাহান মনিরা মিড ওয়াইফ সদস্য ও ডাঃ রাহাত আল আল রাজীব আবাসিক মেডিকেল অফিসারকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

সেই সাথে সংশ্লিষ্ট সিনিয়র স্টাফ নার্স আমেনা বেগম ঝর্নাকে কর্ম ও দায়িত্ব হতে সাময়িক অব্যাহতি প্রদানসহ বেতন ভাতাদি বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

উল্লেখ্য ৩রা এপ্রিল ২০২৩  জনস্বার্থে বাদি হয়ে পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট