1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

অবৈধভাবে মাটি উত্তোলনে ৮০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রাম বোয়ালখালীতে কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলন ও বিক্রি করায় এক মাটি ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা করেছেন  ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ১টি স্কেভেটর ও ১ টি ট্রাক জব্দ করা হয়।

১৫ এপ্রিল, শনিবার রাত সাড়ে দশটায় গোপন সংবাদের ভিত্তিতে পোপাদিয়া ইউনিয়নের শরীফ পাড়া এলাকায় এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

এসময় তিনি রাতের আধারে কৃষি জমি থেকে অবৈধভাবে  মাটি উত্তোলন ও বিক্রি করার  অপরাধে আবু তালেব (৪২) কে ৮০ হাজার টাকা জরিমানা সহ ১টি স্কেভেটর ও ১টি ট্রাক জব্দ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন জানান, রাতের আঁধারে কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলন ও বিক্রি করার অপরাধে আবু তালেবকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মাটি কাটায় ব্যবহৃত ১টি স্কেভেটর ও মাটি পরিবহনকারী ১টি ট্রাক ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট