1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ

অদৃশ্য জ্বীনের মাধ্যমে চিকিৎসা মহিলা ফকিরের বিরুদ্ধে।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৬ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

জ্বীন তাড়ানোর নাম করে তাবিজ কবজ দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের (১৬ ঘড়িয়া) এলাকার মতিয়ার ও তার স্ত্রী কথিত মহিলা ফকির পাপুলী বেগম দম্পতির বিরুদ্ধে।

সরেজমিনে প্রকাশ,প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নানান ধরনের রোগী দেখেন পাপুলী বেগম ! ড্রাগ লাইসেন্স তো দূরের কথা! নেই কোন ডাক্তারি সার্টিফিকেট,নেই কোন শিক্ষাগত যোগ্যতা,এরপরও অদৃশ্য জীনের মাধ্যমে চিকিৎসা সেবার নাম করে ভয় ভীতি দেখিয়ে জনসাধারণের কাছ থেকে ৩০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত কৌশলে হাতিয়ে নিয়ে স্বল্প সময়ের ব্যবধানে মোটা অর্থ সম্পদের মালিক বনে গেছেন এ দম্পতি।

বান কাটলেই নাকি ৫ হাজার টাকা দিতে হয় তাদের ! এছাড়াও কিশোর কিশোরী যুবক যুবতী মহিলাদের প্রেম সংক্রান্ত এবং সংসার জীবনে অশান্তি ছাড়া ও নানা ধরণের সমস্যা সমাধানে দীর্ঘ ৮ বছর ধরে অদৃশ্য কথিত জ্বীনের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছেন বলে সাংবাদিকদের জানান পাপুলী বেগমের স্বামী মতিয়ার রহমান।

বিশেষ করে সপ্তাহে অন্যান্য দিনগুলোর মধ্যেও মঙ্গলবার ও শনিবার উপচে পড়া ভিড় লেগে থাকে পাপুলী বেগমের বাড়িতে।

এব্যাপারে সেবা নিতে আসা বেশকজন রোগীর সাথে কথা বলে জানা যায়,রোগ ভালো হবে কিনা জানি না,তবে জ্বীনের মাধ্যমে রোগের চিকিৎসা পাবো সে ভরসায় এসেছি।

ওই ওয়ার্ডের ইউপিী সদস্য সাইদুর রহমানের সাথে কথা বললে তিনি সাংবাদিকদের বলেন,প্রতারণা করে টাকা নেয়া অবশ্যই আইনত অপরাধ! এ বিষয়টা আমি অবগত নই!

তবে এলাকাবাসী অবশ্যই এ ধরনের প্রতারণা থেকে প্রতিকার চেয়ে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট